Taleex ICT বিকাশকারী সমাধান

Taleex ICT বিকাশকারী সমাধান এক City district office যা হলো মধ্যে অবস্থিত. এই সোমালিয়া এর 24 সিটি জেলা অফিস এক. Taleex ICT বিকাশকারী সমাধান এর ঠিকানা মোগাদিশু, সোমালিয়া হয়Taleex ICT বিকাশকারী সমাধান থেকে +252 61 5378040 যোগাযোগ করা যেতে পারে Taleex ICT বিকাশকারী সমাধান আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা Taleex ICT বিকাশকারী সমাধান কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

Taleex ICT বিকাশকারী সমাধান আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

Carwo ciiltire (পোশাকের দোকান) মোগাদিশু, সোমালিয়া (প্রায়. 219 মিটার)
Tiens গ্রুপ সোমালিয়া (স্বাস্থ্য ও সৌন্দর্যের দোকান) আব্দিকাসিম স্ট্রিট +252615539141, মোগাদিশু, সোমালিয়া (প্রায়. 149 মিটার)
মামা আসলি হুসেনের দোকান (দোকান বা সুপারমার্কেটের জন্য আসবাবের দোকান) তারাবুঙ্কা, মোগাদিশু, সোমালিয়া (প্রায়. 340 মিটার)
বারাকো প্রিন্টিং হাউস (স্টেশনারি দোকান) কাসাপোপ্লার আরডি, মোগাদিশু, সোমালিয়া (প্রায়. 302 মিটার)
কবি গীস সিরো (শপিং মল) মোগাদিশু, সোমালিয়া (প্রায়. 273 মিটার)
সরকার (সরকার) মোগাদিশু, সোমালিয়া (প্রায়. 367 মিটার)
দলিল সুপার মার্কেট (মুদি দোকান) আহমক্সা গুরে, সিগালে, মোগাদিশু, সোমালিয়া (প্রায়. 359 মিটার)
Carwo ciiltire (পোশাকের দোকান) মোগাদিশু, সোমালিয়া (প্রায়. 219 মিটার)
মামা আসলি হুসেনের দোকান (দোকান বা সুপারমার্কেটের জন্য আসবাবের দোকান) তারাবুঙ্কা, মোগাদিশু, সোমালিয়া (প্রায়. 344 মিটার)
সরবরাহ (অফিস সরবরাহ দোকান) তালেহ, হোদান জেলা শাকালাহা স্ট্রিটের কাছে মোগাদিশু BN SO, 25261, সোমালিয়া (প্রায়. 359 মিটার)

Taleex ICT বিকাশকারী সমাধান আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ফারাহ, , সালাম বিশ্ববিদ্যালয়, হামার বিশ্ববিদ্যালয়, কুদুস বিশ্ববিদ্যালয়- সোমালিয়ার সেরা বিশ্ববিদ্যালয়, সাহান ইনস্টিটিউট অফ টেকনোলজি, হামার বিশ্ববিদ্যালয়, ইঞ্জিঃ হাসান আবুকার, হিমিলো বিশ্ববিদ্যালয়, ফারাহ, মুস্তাকবাল বিশ্ববিদ্যালয়, তালেক্স পলিক্লিনিক এবং ফার্মেসি, সোমালি ন্যাশনাল আর্মি হাসপাতাল, আল-ইহসান হাসপাতাল, ডাও হার্ট স্পেশালিস্ট হাসপাতাল, হেডমার্ক স্পেশালিটি ল্যাবরেটরিজ এবং ডায়াগনস্টিকস, , গুরুত্বপূর্ণ রেজিস্ট্রেশন অফিস, সরবরাহ এবং আরো অনেক.

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

মোগাদিশু, সোমালিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Taleex ICT বিকাশকারী সমাধান যোগাযোগের নম্বরটি কী?
Taleex ICT বিকাশকারী সমাধান যোগাযোগের নম্বর +252 61 5378040 হয়
Taleex ICT বিকাশকারী সমাধান রেটিং কি?
Taleex ICT বিকাশকারী সমাধান রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
Taleex ICT বিকাশকারী সমাধান এর ঠিকানা কী
Taleex ICT বিকাশকারী সমাধান এর ঠিকানা মোগাদিশু, সোমালিয়া.